সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৭ সেকেন্ড আগে
শনিবার, ২৪ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে প্রবাসীর বাড়ীতে ডাকাতি: ১০ লক্ষ টাকার মালামাল লুট

2গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে এক প্রবাসীর বাড়ীতে সবাইকে জিম্মি করে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। এ সময় ডাকাতদল ১০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

জানা যায়, গত বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নে দক্ষিণ দত্তরাইল গ্রামে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মাওলানা আশরাফুল ইসলামের বাড়ির পেছনের গ্রীল ও দরজা ভেঙে একদল ডাকাত প্রবেশ করে। তারা অস্ত্রের মুখে মাওলানা আশরাফের ছোট ভাই ঢাকাদক্ষিণ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী,তরঙ্গ ইলেক্ট্রনিক্সের সত্ত্বাধিকারী আতিকুল ইসলাম ও তার স্ত্রী, পুত্র-কন্যা সহ পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে।অত:পর ঘরে থাকা নগদ প্রায় ৯৪ হাজার টাকা ২৪ ভরি স্বর্ণালংকার,৫টি মোবাইল ফোন, তার নামে লাইসেন্সকৃত চার্লি ইয়াগ দু’নলা বন্দুক ও ১২টি কার্টিস নিয়ে যায়।পরে ডাকাতরা তাদের হাত বেধে বাথরুমে দরজা বন্ধ করে রেখে যায়।তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করে।ঘটনার সংবাদ পেয়ে রাত ৪ টার দিকে গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে শুক্রবার গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি মাওলানা আশরাফুল ইসলাম ও তার ভাই আতিকুল ইসলামকে সান্তনা জানান। তিনি ডাকাতদের আশু গ্রেফতার ও মালামাল উদ্ধারের জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানান।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) কামাল আহমদ ঘটনার সততা নিশ্চিত করে বলেন এ ব্যাপারে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: