সর্বশেষ আপডেট : ৯ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তোমরা ভুলে গেছো মল্লিকার নাম!

Mallika20160513195727বিনোদন ডেস্ক: বলিউডে অনেকদিন তার খবর নেই। নামের কারণে মনে পড়লো ফরিদা পারভীনের জনপ্রিয় গান ‘তোমরা ভুলেই গেছো মল্লিকাদির নাম’। আসলেই তো মল্লিকা শেরাওয়াতকে প্রায় ভুলেই গেছেন দর্শকরা!‍ সানি লিওনের যা দৌরাত্ম্য চলছে বলিউডে, তাতে ‘মার্ডার’ তারকা মল্লিকাকে আর প্রয়োজন কী!

কিন্তু কান চলচ্চিত্র উৎসব ঠিকই মনে করিয়ে দেয় মল্লিকা শেরাওয়াতকে। কানের সুবাদে আবার ঠিকই খবরের শিরোনামে তিনি। বুধবার (১১ মে) উৎসবটির ৬৯তম আসরের উদ্বোধনী দিনেই লালগালিচায় ভারতীয় সৌন্দর্য নিয়ে হাজির হলেন তিনি।

হলিউডের সুন্দরী অভিনেত্রী, মডেল ও পশ্চিমা বিশ্বের গায়িকাদের মতো মল্লিকাও চোখ লেগে থাকা পোশাকে সেজে এখানে পা মাড়ালেন। প্রথম দিন লালগালিচার জন্য তিনি বেছে নেন লেবানিজ ফ্যাশন ডিজাইনার জিওর্জেস হোবেইকার গাউন। গলায় ছিলো মেলেরিওর বানানো ডায়মন্ডের হার।

এ নিয়ে সপ্তমবারের মতো কান উৎসবের লালগালিচায় হাঁটলেন মল্লিকা। এবার তিনি এসেছেন হলিউডের ‘টাইম রেইডার্স’ নামের নতুন একটি ছবির প্রচারমূলক কাজে। এর নাম ছিলো ‘দ্য লাস্ট টম্ব’। এটি পরিচালনা করেছেন হংকংয়ের ড্যানিয়েল লি।

লালগালিচায় আসার আগে ছবিটির সংবাদ সম্মেলনে অংশ নিতে ডলচে গ্যাবানার পোশাক পরেছেন মল্লিকা। আর ছবিটির ফটোকলে পুচ্চির নকশা করা পোশাকে হাজির হন ৩৯ বছর বয়সী এই তারকা।

৬৯তম কান চলচ্চিত্র উৎসবে ভারতীয় অভিনেত্রীদের মধ্যে লালগালিচায় হাঁটবেন ঐশ্বরিয়া রাই বচ্চন, সোনম কাপুর ও অ্যামি জ্যাকসন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: