সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছোট্ট রুমে মার্ক জাকারবার্গের সঙ্গে সেলিনা গোমজ

13221757_10102830011451161_8591272592588873407_nবিনোদন ডেস্ক :: পশ্চিমা সঙ্গীত শিল্পীরাও তাদের শরীর প্রদর্শনের মাধ্যমে ব্যবসা বা প্রচার পাওয়ার লড়াইয়ে লিপ্ত। শুধু মঞ্চেই নয়, তারা নগ্নতার পরিচয় দিচ্ছেন বিভিন্নভাবে। যেসব এলবাম বের করছেন তার কভারে ফুটিয়ে তুলছেন নিজের রগরগে গা খোলা ছবি।
এ দৌড়ে এতদিন এগিয়ে ছিলেন ৪৬ বছর বয়সী জেনিফার লোপেজ, নিকি মিনোজ প্রমুখ। কিন্তু ‘হু সেজ’ খ্যাত ২৩ বছর বয়সী সেলিনা গোমেজ সেই দৌড়ে নেমে পড়লেন। প্রকাশিত হয়েছে তার নতুন এলবাম ‘রিভাইভাল’। এর কভারে সুন্দরী সেলিনা গোমেজ নিজেকে উজাড় করে দিয়ে ছবি প্রকাশ করেছেন।

মিডিয়ায় বলা হচ্ছে, এতে তিনি নিজেকে নগ্ন করে পোজ দিয়েছেন। একে বলা হয় স্ট্রিপ ডাউন পোজ। সামাজিক মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তার সেই ছবি। সামনে থেকে তোলা ওই ছবিতে সেলিনার পরনে কোন কাপড় দৃশ্যমান নয়। তিনি দু’পা ক্রস করে দু’হাত ক্রস করে কোনমতে সম্মান রক্ষা করেছেন। এ নিয়ে সামাজিক মিডিয়ায় হুলস্থুল কান্ড চলছে।

আর সেই ছবি গুলো ফেসবুকে ইন্সটাগ্রামে আপলোড দিয়ে সহযোগিতা করার জন্য তার সঙ্গে আজ মিটিং করছেন ফেসবুকের মালিক। এখন আপনারা বলেন দুনিয়া কোনদিগ যাচ্ছে?

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: