সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৬ বছরের মেয়েকে ধর্ষণ করল পীর বাবা: অতঃপর…

40831-12rape-sceneআন্তর্জাতিক ডেস্ক: বেশ কিছুদিন ধরেই পেটের ব্যথা ও মানসিক সমস্যায় ভুগছিল পাকিস্তানের মেয়ে সারা। তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে বাড়ির লোক মনে করে সারাকে ভূতে ধরেছে। তাই মেয়েটির ঘাড় থেকে ভূত নামানোর জন্য তাঁকে নিয়ে যাওয়া হয় একটু দূরের গ্রামের এক পীর, জিন্দওয়াড়ার কাছে।
পীরবাবা চারদিন সারাকে তাঁর কাছে রেখে যাওয়ার বিধান দেন। চারদিন পর পীরবাবা যখন সারাকে তার মায়ের কাছে ফিরিয়ে দেয় তখন আর তার শরীরে প্রাণ ছিল না।
জিন্দওয়াড়া বলেন, এক দুষ্ট আত্মা দখল করেছিল সারার শরীর। সেই আত্মা এতটাই শক্তিশালী ছিল যে তার হাত থেকে সারাকে বাঁচাতে পারেননি পীর বাবা।
পীরবাবার এই ব্যাখ্যাকে ভগবানের ইচ্ছা বলে বাবা-মা মেনে নিলেও মেনে নিতে পারেননি সমাজকর্মী ড. ওয়াইরাম। তিনি তদন্তের দাবি করেন। আর সেই তদন্তে জানা যায়, সারার ওপর ভর করা ‘দুষ্ট আত্মা’ আর কেউ নন স্বয়ং পীর বাবা। টানা চার দিন ধরে নির্মম ভাবে ধর্ষণ করে মেয়েটিকে। অসুস্থ শরীরে এত অত্যাচার সহ্য করতে না পেরে মৃত্যু হয় । সারার মৃত্যু যে ‘ভূত’-এর হাতেই হয়েছে তা প্রমাণ করার জন্য মটকে ভেঙে দেয় মেয়েটির ঘাড়। শুনতে অবাক লাগলেও এই ঘটনা প্রথম নয়, এমন ঘটনা বিভিন্ন দেশে হররোজ ঘটে চলেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: