সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৮ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ওবামার মৃত্যু চেয়ে পোস্ট’

160513120410_trump_senecal_640x360_facebookআন্তর্জাতিক ডেস্ক: অ্যান্টনি সেনেকাল তার ফেসবুক পোস্টে লিখেছেন, “আমাদের সেনাবাহিনীর উচিত ছিল মিঃ ওবামাকে তুলে নিয়ে তাঁর প্রথম মেয়াদেই তাকে শত্রুর চর হিসাবে গুলি করে মারা।” খবর- বিবিসি বাংলা।

আমেরিকায় প্রেসিডেন্ট পদের জন্য রিপাব্লিকান প্রার্থীর মনোনয়ন প্রত্যাশী ডোনাল্ড ট্রাম্পের বাসায় বাটলার বা প্রধান গৃহভৃত্য হিসাবে ৩০ বছর কাজ করেছিলেন মিঃ সেনেকাল। মিঃ ট্রাম্পের নির্বাচনী প্রচারণার সঙ্গে জড়িত কর্মীরা মিঃ সেনেকালের এই মন্তব্য প্রত্যাখ্যান করেছেন।

“তিনি এখন মিঃ ট্রাম্পের কর্মী নন- ২০০৯ সালের জুন মাসে তিনি মিঃ ট্রাম্পের কাজ ছেড়ে দেন,” ট্রাম্প প্রচারণা শিবিরের মুখপাত্র হোপ হিকস্ এক বিবৃতিতে জানিয়েছেন।

মিঃ সেনেকালের এই পোস্টের খবর প্রথম প্রকাশ্যে আনে ‘মাদার জোন্স’ নামে এক পত্রিকা। তবে পরে মিঃ সেনেকাল বিভিন্ন সংবাদ সংস্থার কাছে স্বীকার করেন তিনি একথা লিখেছেন।

বৃহস্পতিবার ৮৪ বছর বয়স্ক মিঃ সেনেকাল সিএনএন সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে বলেন মিঃ ওবামাকে হোয়াইট হাউসের বাইরে “ফাঁসিতে ঝোলানো উচিত,” এবং হোয়াইট হাউসকে তিনি উল্লেখ করেন “হোয়াইট মস্ক” বা “সাদা মসজিদ” বলে।

নিউ ইয়র্ক টাইমস মার্চ মাসে মিঃ সেনেকালকে নিয়ে তাদের এক নিবন্ধে লিখেছিল ২০০৯ সালে অবসর নেবার পরেও তিনি মিঃ ট্রাম্পের ফ্লোরিডার বিশাল বাসভবন মার-আ-লাগো-তে বসবাস করতেন “অনানুষ্ঠানিক ঐতিহাসিক” হিসাবে।

ওই নিবন্ধে আরও লেখা হয়েছে “মিঃ সেনেকাল জানেন মিঃ ট্রাম্পের ঘুমের সময় কখন, এবং কীভাবে রাঁধা স্টেক খেতে তিনি ভালবাসেন। তার বাসায় চুল স্টাইল করার সেলুন থাকলেও মিঃ ট্রাম্প কিন্তু বলতে পছন্দ করেন যে সবসময়ই নিজেই তিনি নিজের চুল স্টাইল করেন। ”

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: