সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে আ’লীগের ৬০০ নেতাকর্মীর বিএনপিতে যোগদান

b0368085-6919-4731-b00e-29bda0d12045তাজুল ইসলাম : দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের প্রভাবশালী আওয়ামীলীগ নেতা এমরাজ তালুকদার ৬০০ নেতাকর্মী নিয়ে বিএনপিতে যোগ দিয়েছেন।

বিএনপির কেন্দ্রীয় নেতা ও বিশিষ্ট শিল্পপতি ইঞ্জিনিয়ার সৈয়দ মুনসিফ আলীর হাতে ধানের শীষের তোড়া দিয়ে তিনি বিএনপিতে যোগ দেন। গতকাল শুক্রবার বিকাল ৫টায় দোহালিয়া ইউনিয়নের ভবানীপুর মজুরবাজারে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে আওয়ামীলীগের এসব নেতাকর্মী বিএনপিতে যোগ দেন।

সভায় দোহালিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস ছোবহান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও বিশিষ্ট শিল্পপতি ইঞ্জিনিয়ার সৈয়দ মুনসিফ আলী। এসময় তিনি যোগদানকারী নেতাদের স্বাগত ও অভিনন্দন জানান। তিনি বলেন, যোগদানকারী নেতা এমরাজ তালুকদারের পক্ষে দোয়ারাবাজারে বিএনপিকে ব্যাপক গতিশীল করা সম্ভব। একই সঙ্গে তিনি দোয়ারাবাজারের তৃনমূল বিএনপিকে শক্তিশালী সংগঠন হিসেবে দাঁড় করাতে যোগদানকারী নেতাকর্মীরা জোরদার ভূমিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

বিশেষ অতিথির বক্তব্যে এমরাজ তালুকদার বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বের প্রতি আনুগত্য প্রকাশ করে আমি বিএনপিতে যোগদান করেছি। এসময় তিনি আরও বলেন, বিএনপিকে স্থানীয়ভাবে শক্তিশালী করতে আমি ইঞ্জিনিয়ার সৈয়দ মুনসিফ আলীর কাছে প্রতিশ্রুতিবদ্ধ।
এ সময় যোগদানকারী নেতাকর্মীসহ উপস্থিত জনতা সৈয়দ মুনসিফ আলীর হাতকে আরো শক্তিশালী করার শপথ নেন।
অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা মাহমুদ, তাজুদ আলী, নুরু মিয়া, সিরাজ মিয়া, এখলাছুর রহমান, এম. আতাউর রহমান স্বপন, ফরাস উদ্দিন, জয়নাল আবেদীন, শাহ আলম, মনিরুল ইসলাম বাবুল, আব্দুন নুর প্রমুখ।

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: