সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজার বেশে এসেছিলাম, কিংবদন্তীর মতো যাচ্ছি: ইব্রাহিমোভিচ

full_286387769_1463138852নিউজ রিপোর্ট: প্যারিস-সেন্ট-জার্মেই ছেড়ে চলে যাচ্ছেন সুইডিশ তারকা ইব্রাহিমোভিচ। চুক্তি নবায়ন না করায় ক্লাবটির সর্বকালের সর্বোচ্চ গোলদাতাকে পাচ্ছে না ফ্রেন্স চ্যাম্পিয়নরা। তবে যাওয়ার পথে ইব্রা বলেছেন যে তিনি রাজার বেশে এসেছিলেন, এখন কিংবদন্তী হিসেবে চলে যাচ্ছেন।

চলতি মৌসুমের শেষে পিএসজি’র সঙ্গে ৩৪ বছর বয়সী ইব্রাহিমোভিচের চুক্তির মেয়াদ শেষ হয়ে যায়। এরপর ক্লাবটির সঙ্গে চুক্তি নবায়ন করতে রাজি হননি। তার গন্তব্য কোথায়, সেটিও জানাননি।

সুইডেনের জাতীয় দলের এই তারকা পিএসজিতে চার বছর কাটিয়েছেন। এই সময়ের মধ্য প্রত্যেক মৌসুমেই লিগ ওয়ান জিতেছেন। তিনবার কাপ ডি লা লিগ এবং গত বছর কাপ ডি ফ্রান্স জিতেছেন।

এক বিবৃতিতে ক্লাব ছেড়ে যাওয়ার সিদ্ধান্তের কথা জানান ইব্রাহিমোভিচ। তিনি বলেছেন, ‘আমি গত চার বছর নিয়ে খুবই গর্বিত। এখানে থাকা কালীন প্রতিটি দিন ভালবেসেছি। পিএসজি বিশ্বের একটি তারকা ক্লাবে পরিণত হয়েছে এবং এতে আমি প্রধান ভূমিকা পালন করেছি।’

ক্লাব ছেড়ে যাওয়ার বিষয় বলেন, ‘ভিন্ন পথ ধরার জন্য এটাই আমার সঠিক সময়। সতীর্থদের, স্টাফ ও ক্লাবের সকলকে আমি ধন্যবাদ জানাই। আমার হৃদয় ভক্তদের সাথে আছে। ফ্রান্সে তারা সবচেয়ে ভালো সমর্থক। এটা বিদায় নয়, ফিরে আসা। আমি রাজার মতো এখানে এসেছিলাম, আমি কিংবদন্তীর মতো যাচ্ছি। তবে আমি আমার আসব।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: