সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ হোটেলে এনে তরুণীকে খুন

112903_139সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জ পৌর শহরের একটি আবাসিক হোটেলে বঙ্গবন্ধু সৈনিক লীগের নেত্রী চুমকি বেগম খুন হয়েছেন। নিহত চুমকী বেগম সুনামগঞ্জ শহরের পশ্চিম তেঘরিয়ার বাসিন্দা। তিনি সুনামগঞ্জ সদর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা।

পুলিশ ও হোটেল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১১টার দিকে চুমকী বেগম ও মাহিম ইসলাম স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল আল হেলালের ১০১ রুম ভাড়া নেন। সকাল ৭টার দিকে তার স্বামী মাহিম ইসলাম নাস্তা আনার কথা বলে বাইরের দিক থেকে রুম তালা দিয়ে যায়। এর পর সকাল ১১টা পর্যন্ত ওই রুম তালা দেখে হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে পুলিশ এসে তালা ভেঙ্গে দেখে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ওই তরুণীর মরদেহ বিছানায় পড়ে আছে। পুলিশ ধারণা করছে শুক্রবার ভোরে এ ঘটনাটি ঘটে থাকতে পারে। তাকে গলায় ওড়না দিয়ে শ্বাসরুদ্ধে হত্যা করে পালিয়ে গেছে স্বামী।

সুনামগঞ্জ সদর থানার ওসি মোঃ.হারুনুর রশীদ চৌধুরী জানান, হোটেল কর্তৃপক্ষের ফোন পেয়ে এসে দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে দেখি তরুণীর গলায় ওড়না পেছানো অবস্থায় বিছানায় তার মরদেহ পড়ে আছে। তাৎক্ষনিক ভাবে ধারণা করা হচ্ছে তার গলায় ওড়না পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে তার রাজনৈতিক কোন পরিচয় আমরা এখন পর্যন্ত নিশ্চিত হতে পারি নি।

জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক রিংকু চৌধুরী, চুমকি বেগম বঙ্গবন্ধু সৈনিক লীগের সদর উপজেলা কমিটির মহিলা বিষয়ক সম্পাদিকা বলে নিশ্চিত করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: